ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

এক গৃহকর্মীর বঁটির কোপে আরেক গৃহকর্মী আহত

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডিতে এক গৃহকর্মীর বঁটির কোপে আরেক গৃহকর্মী গুরুতর আহত হয়েছেন। আহতের নাম সুরমা বেগম (৩২)। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ধানমন্ডির ৫ নম্বর রোডের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ আরেক গৃহকর্মী শাহ আলমকে (৫০) আটক করেছে।
হাসপাতালে আহত সুরমা বেগম জানান, ৫ মাস ধরে ওই বাসায় রান্নার কাজ করে আসছেন তিনি। গৃহকর্মী রেজিনা আকবর অন্য এক ছেলে গৃহকর্মীকে দিয়ে বাসার বাজার করান। আর সেই বাজার রান্না ঘরে রাখার পর বিভিন্ন সময় আরেক গৃহকর্মী শাহ আলম (৫০) চুরি করত। এতে তিনি শাহ আলমকে বাধা দিতেন। এজন্য তাদের মধ্যে মনোমালিন্য চলছিল। একপর্যায়ে সুরমার সঙ্গে অন্য ছেলে গৃহকর্মীর সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করা শুরু করে শাহ আলম। এসব নিয়ে গতকাল সকালে সুরমা গৃহকর্মীর কাছে বিচার দেন। তখনই শাহ আলম রান্না ঘর থেকে বঁটি এনে তাকে কোপ দেয়। ফেরাতে গিয়ে প্রথমে তার বাম হাত কেটে যায়। এরপর পিঠে কোপ লাগে।
গৃহকর্মীর গাড়ি চালক আব্দুর জলিল জানান, চিৎকার শুনে ভবনের নিচ থেকে ৩য় তলার বাসায় গিয়ে সুরমাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান তিনি। তখন তাকে উদ্ধার করে প্রথমে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢামেকে নিয়ে ভর্তি করান।
ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) অপু কুমার বিশ্বাস জানান, দুই গৃহকর্মীর মাঝে ঝগড়া হলে একজন অন্যজনকে বঁটি দিয়ে কুপিয়ে আহত করেছে বলে জানতে পেরেছি। সুরমা নামে ওই গৃহকর্মীর অবস্থা গুরুতর। তার চিকিৎসা চলছে। এই ঘটনায় অভিযুক্ত শাহ আলমকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়