ঢাবি ছাত্রলীগের সম্মেলন ৩ ডিসেম্বর : ঢাকা উত্তর ও দক্ষিণের সম্মেলন ২ ডিসেম্বর

আগের সংবাদ

ভিত্তিহীন গুজবে ব্যাংকিং খাত > ব্যাংকে জনগণের আমানত সম্পূর্ণ নিরাপদ রয়েছে : বাংলাদেশ ব্যাংক

পরের সংবাদ

আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়া উপজেলায় ২৫ লাখ টাকা ব্যয়ে সুদৃশ্য শহীদ সুকান্ত আবদুল্লাহ পার্কের উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে দোয়া ও মিলাদের মাধ্যমে পার্কের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ।
অন্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশারফ হোসেন, সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আওয়ামী লীগ নেত্রী এলিনা জাহিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।  
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের কোনো চিত্তবিনোদন বা খেলাধুলার সুযোগ ছিল না।

এখন ওই সব শিশুসহ অন্যান্য শিশুরা চিত্তবিনোদন এবং খেলাধুলার সুযোগ পেয়ে তাদের মানসিক বিকাশ ঘটবে। পার্কটি নির্মাণের জন্য সার্বিক সহযোগিতা করার জন্য তিনি মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়