অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

সীতাকুণ্ডে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে দুর্বৃত্তরা মো. ইউছুপ নামে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার পৌরসভার বটতলে এ ঘটনা ঘটে। নিহত ইউছুপ পৌরসভার নুনাছড়ার মদিন উল্লার ছেলে।
জানা যায়, বটতল এলাকায় পেট্রোল পাম্পের পার্শ্ববর্তী মিতালী হোটেলে বসে নাস্তা করছিলেন ইউছুপসহ কয়েকজন। এ সময় ১০-১৫ জনের দুর্বৃত্তের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় তার সঙ্গে থাকা ব্যক্তিরা পালিয়ে গেলেও ইউছুপ দুর্বৃত্তদের হামলার শিকার হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, ইউছুপ নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। কী কারণে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। সীতাকুণ্ড উপজেলা যুবলীগের সভাপতি মো. শাহাজাহান বলেন, ইউছুপ যুবলীগ সমর্থক তবে কোনো দলীয় পদে ছিল না। কিন্তু স্থানীয়ভাবে জেনেছি এটি দলীয় কোনো ঘটনা নয়। ব্যবসায়িক দ্ব›েদ্বর কারণে তার পার্টনাররা তাকে কুপিয়ে হত্যা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়