অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

সীতাকুণ্ডে বিশ্বকাপ খেলা দেখা নিয়ে হামলা-ভাঙচুর : বাবাকে বাঁচাতে গিয়ে রক্তাক্ত দুই ভাই

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুহাম্মদ ইউসুফ খান, সীতাকুণ্ড (চট্টগ্রাম) থেকে : সীতাকুণ্ডে বিশ্বকাপ খেলা দেখাকে কেন্দ্র করে জাহেদ ইকবাল জনি ও তার ছোট ভাই ফয়সালকে কুপিয়ে জখম করেছে একদল কিশোর। আহত দুই ভাই উপজেলার ১০নং সলিমপুর ইউনিয়নের দক্ষিণ সলিমপুর গ্রামের ইকবাল মিস্ত্রিবাড়ির আনোয়ারুল আলমের ছেলে। গত রবিবার রাত ১১টার দিকে এ ঘটনার পর থেকে এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় মামলা হলেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
মামলা সূত্রে জানা যায়, রবিবার রাত ১০টার দিকে আনোয়ারুল আলম (৬০) ফুটবল খেলা দেখার জন্য বাড়ির সামনে মুক্তার সওদাগরের গ্যারেজে যান। সেখানে ইকবাল মিস্ত্রিবাড়ীর মৃত জামাল উদ্দিনের ছেলে মো. জুনায়েদও (১৮) খেলা দেখতে যায়। চেয়ারে বসাকে কেন্দ্র করে উভয়পক্ষে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে জুনায়েদ ফোন করে আরো সাঙ্গোপাঙ্গ ঘটনাস্থলে ডেকে আনে এবং দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আনোয়ারুল আলমকে এলোপাতাড়ি পেটাতে থাকে। বাবাকে বাঁচাতে জনি ও তার ছোটভাই ফয়সাল এগিয়ে এলে তাদের কুপিয়ে গুরুতর আহত করে জুনায়েদ ও তার দল।
আহত জনি বলেন, আমি ও আমার ছোট ভাই ফয়সাল আমার বাবাকে রক্ষার জন্য গেলে জুনায়েদ, নয়ন (১৮), ফারুক (৩১), আলভী (১৯)সহ ২০/২৫ জন আমাদের এলোপাতাড়ি পেটায় ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। তারা আমাদের ঘরে ঢুকে ভাঙচুর এবং টাকা ও স্বর্ণালংকার লুটপাট করে। এ বিষয়ে কোনো মামলা মোকাদ্দমা করলে প্রাণনাশের হুমকি দেয়। পরে আমি ৯৯৯-এ ফোন দিলে সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে ততক্ষণে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় আমি ও আমার ছোট ভাই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়