অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

শেখ ফজলে শামস পরশ : মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় ফের ক্ষমতায় আসতে হবে

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

যশোর প্রতিনিধি : মুক্তিযুদ্ধের চেতনা রক্ষার জন্য আমাদের আবারো ক্ষমতায় আসতে হবে উল্লেখ করে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, রাজাকার আল-বদর আল-সামসদের রাজনীতি করার দরকার নেই। বিএনপি ষড়যন্ত্র, হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করে ক্ষমতায় আসতে চায়। এটাই তাদের ঐতিহাসিক চরিত্র। তাছাড়া বিএনপি এ দেশের মানুষকে উন্নয়ন দিতে পারবে না। সে যোগ্যতা তাদের নেই। তাদের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মানদণ্ডও রক্ষা করাও সম্ভব না।
২৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার যশোরের জনসভা উপলক্ষে গতকাল সোমবার দুপুরে যশোর জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) যুবলীগের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক বলেন, ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগকে মাঠে ময়দানে গিয়ে মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যাতে ষড়যন্ত্রকারীদের রাজনৈতিকভাবে উচ্ছেদ করা যায়।
সভায় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ কেন্দ্রীয় যুবলীগের নেতারা বক্তব্য রাখেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মো. রফিকুল ইসলাম, মো. নবী নেওয়াজ, ইঞ্জি. মৃণাল কান্তি জোয়ার্দার, মো. আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক (বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) সুব্রত পাল ও সাংগাঠনিক সম্পাদক এড. শামীম আল সাইফুল সোহাগ এবং প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কার্য নির্বাহী সদস্য ব্যরিষ্টার তৌফিকুর রহমান সুজন, ড. আশিকুর রহমান শান্ত প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়