অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

বিডিইউ নতুন ভিসি : জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম গত রবিবার ধানমন্ডির ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন-সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।
এর আগে সকাল ৮টায় গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যোগদান করেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম। এ সময় উপাচার্য বলেন, বিডিইউ উপাচার্য হিসেবে আমাকে নির্বাচিত করায় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শিক্ষামন্ত্রী, শিক্ষাউপমন্ত্রী এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরিকমিশনসহ আমার শুভানুধ্যায়ী সবাইকে আমার আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।
মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি তিনি যেন আমাকে সঠিক পথে সফলতার সঙ্গে দায়িত্বপালনের সুযোগ দেন। আমি আপনাদের সবার দোয়া ও সহায়তা কামনা করছি।
এর আগে ১৬ নভেম্বর রাষ্ট্রপতির অনুমোদনক্রমে অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলামকে ৪ বছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর উপাচার্য হিসেবে নিয়োগ প্রদান করে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।
উল্লেখ্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম ১৯৭৩ সালে জামালপুরে জন্মগ্রহণ করেন। তিনি একজন বাংলাদেশি কম্পিউটার প্রকৌশলী এবং শিক্ষাবিদ। এর আগে অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম ঢাকায় অবস্থিত বেসরকারি বিশ্ববিদ্যালয় কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের এর উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। তিনি অস্ট্রেলিয়ার মোনাশ বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। অধ্যাপনার পাশাপাশি তিনি ঢাকা বিদ্যুৎ সরবরাহ কোম্পানি (ডেসকো) লিমিটেডের স্বতন্ত্র পরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়