অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় : নবীন শিক্ষার্থীদের পরিচিতি সভা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর ২০২১-২২ শিক্ষাবর্ষের লেভেল-১/টার্ম-১-এর নবীন শিক্ষার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে বুয়েটের জিমনেসিয়াম কমপ্লেক্সে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে অভিভাবক, শিক্ষার্থীসহ প্রায় দেড় হাজার জন অংশ নেন। অনুষ্ঠানে বুয়েটের উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার প্রধান অতিথি ও উপউপাচার্য অধ্যাপক ড. আব্দুল জব্বার খাঁন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি
বুয়েটের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. ফোরকান উদ্দিনের সঞ্চালনায় পরিচিতি সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান। এ সময় বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. আবু সিদ্দিক, তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী দ্বীন মোহাম্মদ খসরু, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডিন অধ্যাপক ড. ইশরাত ইসলাম, যন্ত্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. এহসান ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. জীবন পোদ্দার।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘পিতা মাতা তোমাদের অনেক কষ্টে লালনপালন করেছেন। তাদের আশা পূরণ করতে হবে। বুয়েটে ভর্তির সুযোগ পাওয়া যত সহজ বুয়েট থেকে গ্র্যাজুয়েশন শেষ করে বের হওয়া তত সহজ নয়। অনেককেই দেখেছি তারা গ্র্যাজুয়েশন শেষ করেতে পারেনি। তাই পড়াশোনার প্রতি দৃঢ় সংকল্প থাকতে হবে।
অনুষ্ঠানে বুয়েটের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা, ইনস্টিটিউট, অফিস ও পরিদপ্তরের পরিচালকরা, হলের প্রভোস্টরা, শিক্ষকরা অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়