অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

ফেনীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ : ছাত্রদলের ১৬৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ৫

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফেনী প্রতিনিধি : পুলিশের সঙ্গে ছাত্রদলের সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের ১৬৯ জন নেতাকর্মীকে আসামি করে মামলা করেছে পুলিশ। গতকাল রবিবার বিকেলে সংঘর্ষের পর রাতে ফেনী শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মোহাম্মদ মহসিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলাটি করেন। সংঘর্ষের পর আটক পাঁচজনকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।
গ্রেপ্তার নেতাকর্মীরা হলেন- ফেনী পৌর ছাত্রদলের সদস্যসচিব মো. ইব্রাহিম হোসেন (২৮), ছাত্রদল কর্মী নিজাম উদ্দিন (২১), আবদুলাহ আল নোমান (১৯), আবির ইসলাম (১৯) ও যুবদল কর্মী মো. আলাউদ্দিন (২৮)। সোমবার তাদের আদালতে পাঠানো হয়।
অন্য আসামিদের মধ্যে সদর উপজেলা বিএনপির আহ্বায়ক ফজলুর রহমান বকুল, সাবেক বিএনপি নেতা মনোয়ার হোসেন দুলাল, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হায়দার আলী রাসেল পাটোয়ারী, ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রিয়াদ, সদর উপজেলা আহ্বায়ক দেলোয়ার হোসেন রয়েছে।
ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিন বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে সড়কে ভাঙচুর শুরু করেন। বাধা দিতে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ধাওয়া করে পাঁচজনকে আটক করা হয়।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম বলেন, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে ছাত্রদল নেতা নয়ন মিয়া নিহত হওয়ার প্রতিবাদে গতকাল বিকেলে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের গ্রিন টাওয়ারের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি শান্তিপূর্ণভাবে শহীদ শহীদুল্লা কায়সার সড়ক প্রদক্ষিণ করে ইসলামপুর রোডে প্রবেশ করে। এ সময় পেছন থেকে পুলিশ লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। এ সময় পুলিশ রাবার বুলেট ছুড়লে দৌড়ে পালাতে গিয়ে ও গুলিতে ছাত্রদলের বেশ কয়েকজন আহত হন। পুলিশ ছাত্রদলের পাঁচজনকে আটক করে নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়