অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী রাজুসহ গ্রেপ্তার দুই

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লার শীর্ষ সন্ত্রাসী, ডাকাতি, মাদক, কিশোর গ্যাংয়ের মূলহোতা ২১ মামলার আসামি রাজু বাহিনীর প্রধান রাজুসহ এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর জুবায়ের ফিলিং স্টেশনের পেছনের একটি ঝোঁপ থেকে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু এ তথ্য জানান।
রাজু বাহিনী ফতুল্লা বাশমুলি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। এলাকায় যে কোনো ব্যবসাপ্রতিষ্ঠান চালু হলে বা ভবন নির্মাণ করতে হলে রাজুকে চাঁদা দিতে হতো। এলাকায় রয়েছে বিশাল কিশোর গ্যাং বাহিনী। স¤প্রতি এক ঝুট ব্যবসায়ীকে বাশমুলি এলাকায় রাস্তায় আটকে প্রকাশ্যে পেটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে পুলিশের টনক নড়ে।
রবিরার রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সহযোগী শুভসহ রাজুকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সুইস গিয়ার চাকু উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু জানান, রাজুর বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, বিস্ফোরক, অস্ত্র আইনে ২১টি মামলা রয়েছে।
এছাড়া তার সহযোগী শুভর বিরুদ্ধে সাতটি মামলা রয়েছে। রাজু কশিপুর বাশমুলি এলাকার রিয়াজুল প্রধানের ছেলে। প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান, ফতুল্লা থানার ওসি শেখ রিজাউল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়