অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

কমলনগরে জেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কমলনগর (ল²ীপুর) প্রতিনিধি : কমলনগরে জামাল হোসেন (৪৫) নামে এক জেলেকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। গত রবিবার গভীর রাতে উপজেলার চরফলকন ইউনিয়নের বোয়ালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত ওই জেলেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জামাল বোয়ালিয়া এলাকার মো. ছিদ্দিকের ছেলে।
এলাকাবাসী জানান, ঘটনার দিন রাতে জামাল নদীতে মাছ শিকার শেষে বাড়ি ফিরছিলেন। রাত ৩টার দিকে তিনি বাড়ির কাছাকাছি পৌঁছালে কে বা কারা দেশীয় দা দিয়ে পেছন থেকে মাথায় ও ঘাড়ে কোপ দেয়। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে হামলাকারী পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় জামালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে রেফার করেন।
জামালের ভাই কামাল হোসেন জানান, মো. তুহিন নামে এক প্রতিবেশী তার ভাইয়ের ওপর এ হামলা চালিয়েছেন বলে তারা জানতে পেরেছেন। তবে, ঠিক কী কারণে এভাবে হত্যার চেষ্টা চালিয়েছেন তা এখনো নিশ্চিত হতে পারেননি।
তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, ঘটনাটি তিনি শুনেননি। খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়