অর্থপাচার মামলা : বরকত-রুবেলের আরেক সহযোগী কারাগারে

আগের সংবাদ

আরব্য রজনীর নতুন রূপকথা : সৌদি আরব ২ : আর্জেন্টিনা ১ > মেসিদের প্রত্যাশিত হারে স্তব্ধ ফুটবল বিশ্ব

পরের সংবাদ

আবুল হাসানাত আব্দুল্লাহ : শেখ হাসিনাকে আবার নির্বাচিত করুন

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাকেরগঞ্জ (বরিশাল) প্রতিনিধি : আওয়ামী লীগ দেশের উন্নয়ন করেছে উল্লেখ করে আগামী নির্বাচনে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) এবং বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ। গতকাল সোমবার বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু। বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুচ, সদস্য সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহ। উপস্থিত ছিলেন আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অব.) আব্দুল হাফিজ মল্লিক, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন ঝন্টু, ইঞ্জিনিয়ার মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জেলা আ.লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের সংরক্ষিত সদস্য আইরিন রেজা, বাকেরগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়