কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

সুবর্ণচরে ইয়াবা ও নগদ টাকাসহ ৩ রোহিঙ্গা আটক

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি : সুবর্ণচরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার ৬৫০ পিস ইয়াবা ও নগদ ১৪ হাজার টাকাসহ ৩ রোহিঙ্গাকে আটক করেছ চরজব্বার থানা পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৪টার দিকে সুবর্ণচর উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়নে কালা আজাদের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবা, নগদ টাকা ও এ তিন রোহিঙ্গাকে আটক করা হয়।
আটক রোহিঙ্গারা হলেন- কক্সবাজার কুতুপালং ৭ ও ৬ নম্বর ক্যাম্পের রবিউল আলমের ছেলে মো. রফিক (৩৮), মৃত আব্দুল শক্কুরের মেয়ে সেতারা বেগম (৫০), আব্দুল করিমের ছেলে নুর কবির (২৫)।
এ ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে চরবাটা ইউনিয়নের ভূঁইয়ার হাটসংলগ্ন কলোনির রাস্তার মাথা নামক স্থানে কালা আজাদের বাড়িতে অভিযান চালিয়ে নগদ ১৪ হাজার টাকা ও ১ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। এ সময় কালা আজাদকে বাড়িতে পাওয়া যায়নি। এদের বিরুদ্ধে প্রচলিত মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়