কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

রায়পুরা : টেঁটাবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় গ্রেপ্তার ১০

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্বশক্রতার জেরে দুগ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে উভয়পক্ষের অন্তত ১০ জন। এর মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৫৫)। তিনি এলাকার আশ্রাব আলীর ছেলে ও বর্তমান ইউপি সদস্য খালেক হাজির সমর্থক।
এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার রায়পুরা সার্কেল সত্যজিৎ কুমার ঘোষ ও রায়পুরা থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের নেতৃত্বে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সরজমিন দেখা গেছে, গজারিয়াকান্দি গ্রামে থমথমে অবস্থা বিরাজ করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। শাহআলম মেম্বারের বড় ছেলে আনোয়ার হোসেনের কাছ থেকে একটি শুটার গান ও খালি কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় একটি মামলা লিপিবদ্ধ করা হয়। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়