কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

মাইলস্টোন স্কুল এন্ড কলেজ : মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে রাজধানীর উত্তরা মডেল টাউনে অবস্থিত মাইলস্টোন স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। নিয়মিত শ্রেণি শিক্ষার পাশাপাশি ছাত্রছাত্রীদের মন ও দৈহিক বিকাশের জন্য প্রতি বছর শিক্ষাবর্ষের শেষদিকে এসে মাইলস্টোন স্কুল এন্ড কলেজ এ ধরনের আনন্দময় আয়োজন নিয়মিতভাবে করে আসছে।
উত্তরার ডিয়াবাড়িতে অবস্থিত মাইলস্টোন স্কুল এন্ড কলেজের নিজস্ব স্থায়ী ক্যাম্পাসের সুবিশাল মাঠে অনুষ্ঠিত এই নান্দনিক আয়োজন চলবে মধ্য ডিসেম্ভর পর্যন্ত। শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্প্রতি এই আনন্দ আয়োজনের উদ্ধোধন করেন মাইলস্টোন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম। উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইলস্টোন কলেজ ডিয়াবাড়ি ক্যাম্পাসের ইনচার্জ ও উপাধ্যক্ষ মোহাম্মদ জিয়াউল আলম এবং কলেজের প্রশাসন বিষয়ক পরিচালক মো. মাসুদ আলম। মাইলস্টোনে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের জন্য আনন্দময় এই ক্রীড়া আয়োজনে সার্বিক সহযোগিতা প্রদান করছেন মাইলস্টোন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন নবী (অব.)। একমাসের এই আয়োজনে রয়েছে দৌড়, হ্যান্ডবল, ভলিবল, ক্রিকেট, ফুটবল, লং জাম্প, হাই জাম্প, গোলক নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, চাকতি নিক্ষেপের মতো বুদ্ধিবৃত্তিক ও শারিরীক কসরত প্রদর্শনের ইভেন্টগুলো। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়