কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

নওগাঁয় বাহাউদ্দিন নাছিম : ১০ ডিসেম্বর দেশ দখলের দিবাস্বপ্ন দেখছে বিএনপি

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি নামক রাজনৈতিক দলটির নেতৃত্ব দেয়ার মতো যোগ্যতা নেই। তিনি গতকাল রবিবার বিকালে ৪টায় নওগাঁ নওজোয়ান মাঠে জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, বিএনপিতে কোনো ভালো মানুষ ও যোগ্য নেতা নেই। ১০ ডিসেম্বর দেশ দখলের দিবা স্বপ্ন দেখছে দুর্নীতিবাজ বিএনপি নেতারা। তাদের দৌড় নয়াপল্টন থেকে গুলশান আর প্রেস ক্লাবে বসে বকবক করা। দেশে কোনো অপশক্তি আবারো আঘাত হানতে চাইলে প্রতিহত করা হবে। বাহাউদ্দিন নাছিম বলেন, সংবিধান অনুযায়ী যে নির্বাচন কমিশন গঠন হয়েছে সেই নির্বাচন কমিশনের অধীনেই আগামী নির্বাচন হবে এবং সেই নির্বাচনকালীন সরকার শেখ হাসিনা সরকার। সেই সরকারের অধীনে আওয়ামী লীগ আগামী নির্বাচনে অংশ নেবে। এ সময় সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক খাদ?্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, নওগাঁ সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল জন, সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, সাংসদ আনোয়ার হোসেন হেলাল প্রমুখ। এ রির্পোট লেখা পর্যন্ত স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মলনের কমিটির কোনো ফলাফল ঘোষণা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়