কবি বেগম সুফিয়া কামালের মৃত্যুবার্ষিকী আজ

আগের সংবাদ

বিদেশি রাষ্ট্রদূতদের আচরণবিধি মনে করালেন মোমেন

পরের সংবাদ

দুর্ঘটনায় নিহত রাহিদ : বাবার সঙ্গে মাছ ধরা দেখতে গিয়ে ফিরল লাশ হয়ে

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুই বাসের রেষারেষিতে ধাক্কা লেগে ৬ বছর বয়সি এক শিশু নিহত হয়েছে। তার নাম আল রাহিদ। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানী খিলগাঁও ত্রিমহনিতে বাবার সঙ্গে মাছ ধরা দেখতে বের হয়ে মর্মান্তিক এ দুর্ঘটনার শিকার হয় সে।
রাহিদ খুলনা সদরের বসুপাড়া এলাকার মো. আক্তার হোসেনের ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট সে। খিলগাঁও নন্দীপাড়ার ২ নং স্কুল রোড এলাকার একটি টিনশেডের ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকত সে। শিশু শিক্ষা নামে একটি স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত রাহিদ।
নিহত রাহিদের বাবা আক্তার হোসেন জানান, গতকাল বিকালে ছোট ছেলে বায়না ধরে মাছ ধরা দেখতে যাবে। সেজন্য তাকে নিয়ে মাছ ধরা দেখতে যাচ্ছিলেন স্থানীয় একটি বিলে।
খিলগাঁও ত্রিমহনি ইমামবাগ এলাকার ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় দুটি বাস রেষারেষি করে চলছিল। তখন একটি বাস ধাক্কা দিলে বাবা-ছেলে রাস্তায় পড়ে যান।
শিশুটির প্রতিবেশী খালা কামরুন্নাহার এনি জানান, বাস ধাক্কা দিলে যখন তারা দুজন রাস্তায় পড়ে যান, তখন ওই বাস বোনের ছেলেকে চাপা দিয়ে আবার টেনেহিঁচড়ে নিয়ে যায়। ঘটনার পর তাকে স্থানীয় কয়েকটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
অবশেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফারুকুল আলম ভোরের কাগজকে জানান, দুই বাস রেষারেষি করতে গিয়ে একটি বাস ফুটপাতে উঠে গিয়ে শিশুটিকে ধাক্কা দেয়।
তবে কোন বাস ধাক্কা দেয় তা জানা যায়নি। তবে আলিফ পরিবহনের চালক আবুল সালাম ও আসমানি পরিবহনের চালক হোসেনকে বাসসহ আটক করা হয়েছে। শিশুটির বাবা একটি কারখানায় কাজ করেন। মা শাহানা বিবি গৃহিণী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়