অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

৪ ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সমাবেশ : সীতাকুণ্ড আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রাম পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এই সমাবেশকে সফল করার লক্ষ্যে গত শুক্রবার বিকালে সীতাকুণ্ড পৌরসভা অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম। সঞ্চালনা করেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন। 
বক্তব্য দেন- এডভোকেট ফখরুদ্দীন চৌধুরী, নুরুল আলম চৌধুরী, মহসিন জাহাঙ্গীর, মহিউদ্দিন আহমেদ মঞ্জু, আলাউদ্দিন সাবেরী, গোলাম রব্বানী, মহিউদ্দিন আহমেদ, সুরাইয়া বাকের, আ ম ম দিলসা প্রমুখ। সমাবেশ সফল করার জন্য সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগকে স্ব স্ব ইউনিয়নে প্রস্তুতি সভা করার নির্দেশ দেয়া হয়েছে। নেতারা আশা করেন জননেত্রী শেখ হাসিনার এ সমাবেশ জনসমুদ্রে রূপ নেবে এবং চট্টগ্রাম উত্তর দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ ইতিহাসের গৌরবময় এক নব অধ্যায়ের সূচনা করবে। সভায় আসলাম হাবীবকে আহ্বায়ক, মাস্টার মিজানকে সদস্য সচিব, মুহাম্মদ ইউসুফ খাঁন ও অধ্যাপক আশরাফকে সদস্য করে সমাবেশ উত্তর প্রচার উপকমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়