অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

সোনারগাঁও : আইস ও ইয়াবাসহ ২ মাদককারবারি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা থেকে ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলা আদালতে পাঠানো হয়। গত শুক্রবার রাত সোয়া ১টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজার সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
মাদকসহ গ্রেপ্তারকৃতরা হলেন- চাঁদপুর জেলার শাহরাস্তি থানার ধোপল্লা গ্রামের মৃত আলী আকবরের ছেলে মাদককারবারি মো. হোসেন মুন্সি (৩৫) ও ফেনী জেলার ছাগলনাইয়া এলাকার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ (৪০)।
নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-বি) শেখ বিল্লাল হোসেন জানান, গোপন সংবাদেরভিত্তিতে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১১ হাজার ৮০০ পিস ইয়াবা ও ১২ পোটলা ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। উদ্ধার ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবার মূল্য অর্ধ কোটি টাকা। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়