অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

সরিষাবাড়ী : স্বামীর আত্মহত্যার ১১ দিন পর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে স্বামী মুনছুর মিয়া আত্মহত্যা করার ১১ দিন পর একইভাবে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় স্ত্রী মোহসিনা আক্তার শিফার (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিফা বিলবালিয়া গ্রামের এমদাদুল হক জাহাঙ্গীরের মেয়ে ও এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।
জানা যায়, উপজেলার বিলবালিয়া গ্রামে পাশাপাশি বাস করতেন মুনছুর ও শিফা। এক সময় প্রতিবেশী জাহাঙ্গীরের মেয়ে শিফার সঙ্গে প্রেমের সম্পর্ক হয় আনিছুর রহমান রসুলের ছেলে মুনছুরের। শুরু থেকেই এ সম্পর্ক মেনে নিতে আপত্তি করে আসছিল দুই পরিবার। পরে পরিবারের বিরুদ্ধে গিয়ে প্রায় দেড় বছর আগে বিয়ে করে শিফা ও মুনছুর। পরিবারের অমতে শিফাকে বিয়ে করায় দুই পরিবারে ঝগড়াবিবাদ লেগেই থাকত। এ কারণে প্রায় সময়ই মুনছুর মিয়া ও স্ত্রী শিফা আক্তার নিজেদের বাড়িতে থাকতেন।
দুই পরিবারে কলহের কারণে মানসিক বিষাদগ্রস্ত হয়ে পড়ে মুনছুর। একপর্যায়ে গত ৮ নভেম্বর মঙ্গলবার বিকালে নিজ বসতঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে মুনছুর। এ ঘটনার ১১ দিন পর শনিবার বেলা ১১টার দিকে একইভাবে শিফা তার নানা মৌলবী আব্দুর রশিদের বসতঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে খবর দেন।
এ বিষয়ে সরিষাবাড়ী থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়