অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

রেলপথমন্ত্রী : একটি গোষ্ঠী সম্প্রীতি নষ্টের চেষ্টা করছে

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। একটি গোষ্ঠী আমাদের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী এড. নুরুল ইসলাম সুজন। এ সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কখনোই সম্প্রীতি নষ্ট হতে দেবে না।
গতকাল শনিবার সকালে বোদা পৌরসভাধীন প্রায় ৫৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারের উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় ভাষা শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। রেলপথমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের আমলে বাংলাদেশে অনেক উন্নয়ন হয়েছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে কিছু পণ্যের দাম বেড়েছে, এতে আমাদের কোনো হাত নেই। আমরা চেষ্টা চালাচ্ছি সাধারণ জনগণ যেন ভালোভাবে জীবনযাপন করতে পারে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী কর্মকর্তা বহ্নি শিখা আশা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আজাহার আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোকলেছুর রহমান জিল্লু, বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মো. ইমতিয়াজ হোসেন মির্জা, প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, অধ্যক্ষ আশরাফুল আলম, প্রধান শিক্ষক জামিউল হক প্রমুখ। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়