অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

রায়পুরায় টেঁটাবিদ্ধ হয়ে নিহত ১ আহত ১০

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রæতার জেরে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ সময় টেঁটাবিদ্ধ হয়ে আহত হয়েছে উভয় পক্ষের অন্তত ১০ জন। গতকাল শনিবার সকালে রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওই ব্যক্তির নাম আজগর আলী (৫৫)। তিনি ওই এলাকার আশ্রাব আলীর ছেলে ও বর্তমান ইউপি সদস্য খালেক হাজীর সমর্থক। এ ঘটনায় একই এলাকার মঞ্জুর আলীর ছেলে জামির আলী, তাহার আলীর ছেলে শাহীন আলী, সামসুল হকের ছেলে বাচ্চু মিয়া, আশ্রাব আলীর ছেলে চাঁন মিয়াসহ ১০ জন আহত হয়েছে।
স্থানীয়রা জানায়, প্রায় চার থেকে পাঁচ মাস আগে গজারিয়াকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি সদস্য শাহ আলমের লোকজন বর্তমান ইউপি সদস্য খালেক হাজীর সমর্থকদের গ্রামছাড়া করে। দীর্ঘদিন গ্রামের বাইরে থাকার পর গতকাল শনিবার সকালে খালেকের সমর্থকরা পুনরায় গ্রামে ফেরার চেষ্টা করে। ওই সময় দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে। এ সময় টেঁটার আঘাতে খালেক সমর্থিত আজগর আলীর মৃত্যু হয় এবং উভয় পক্ষের প্রায় ১০ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে নরসিংদীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রায়পুরা উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নূরউদ্দিন মো. জাহাঙ্গীর জানান, হাসপাতালে টেঁটাবিদ্ধ অবস্থায় একজনকে নিয়ে আসা হয়েছিল। তার শরীরে একাধিক টেঁটার আঘাত রয়েছে। ফুসফুসে টেঁটা ঢুকে ছিদ্র হওয়ায় তার মৃত্যু হয়।
রায়পুরা থানার উপপরিদর্শক নাসির উদ্দিন জানান, নিহতের শরীরে ছয়টি টেঁটাবিদ্ধ হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়