অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

মহম্মদপুরে বক্কার হত্যা মামলার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মুরাদ হোসেন, মহম্মদপুর (মাগুরা) থেকে : মাগুরার মহম্মদপুরের আলোচিত আবু বক্কার শেখ (৫৫) হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মাছুদুর রহমান (৩৫)। মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) অসিত কুমার রায় গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গত শুক্রবার রাতে তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নহাটা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেন। মাছুদুর রহমান ধোয়াইল গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। গতকাল শনিবার সকালে তাকে আদালতে পাঠায় পুলিশ।
মামলার বাদী সিজান মাহমুদ সাগর বলেন, গত ২ অক্টোবর ভোরে মারা যান বাবা আবু বক্কার শেখ। এরপর তার মরদেহ দাফন করা হয়। মরদেহ দাফনের পর বিশ্বস্ত কয়েকজনের কাছ থেকে মৃত্যুর রহস্য জানতে পারি। বাবা মারা যাওয়ার ১০ দিন পর গত ১১ অক্টোবর আমি মাগুরা আদালতে মামলা দায়ের করি। এ মামলায় মায়ের কথিত প্রেমিক রকিবুল ইসলাম হিরককে প্রধান আসামি করা হয়েছে। ২ নম্বর আসামি করা হয়েছে তার মা সীমা পারভীনকে। ৫ নম্বর আসামি তার আপন মামা মাছুদুর রহমানসহ মামলায় পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত রয়েছে আরো ৪-৫ জন।
তিনি আরো বলেন, ১২ অক্টোবর মাগুরার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মু. হাবীবুর রহমান দরখাস্তটিকে এফআইআর হিসেবে গণ্য করে পুলিশ প্রতিবেদন দাখিলের জন্য মহম্মদপুর থানার অফিসার ইনচার্জকে (ওসি) নির্দেশ দেন। গত ১৩ অক্টোবর মহম্মদপুর থানায় হত্যা মামলা রেকর্ড হয়। গত ৯ নভেম্বর কবর খুঁড়ে তার মরদেহ উত্তোলন করে মর্গে পাঠায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়