অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

পাটগ্রাম : সাংবাদিকদের লাঞ্ছিত করলেন প্রধান শিক্ষক

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন বাউরা ইউনিয়নের সেংসেংগা পানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাংবাদিক লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। গত সোমবার দুপুরে দৈনিক নাগরিক ভাবনার স্পেশাল প্রতিনিধি সাফিউল ইসলাম ও তার দুই সহকর্মীকে লাঞ্ছিত করেন প্রধান শিক্ষক রফিকুল ইসলাম (৪৭)।
অভিযোগ সূত্রে জানা যায়, সেংসেংগা পানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন সময়ে ক্ষুদ্র মেরামত ও স্লিপ বরাদ্দসহ অন্যান্য বাজেটে অনিয়মের তথ্যেরভিত্তিতে পরপর দুই বছরে একই ব্যয়ের চিত্র দেখা যায় এবং বেশ কয়েক বছরের বাজেটেও গড়মিলের চিত্র ধরা পড়ে। এতে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সাংবাদিকদের ওপর চড়াও হয় এবং ক্ষিপ্ত হয়ে গালিগালাজ করতে থাকে। এ সময় সাংবাদিক সাফিউল ইসলামসহ তার দুই সহকর্মীকে লাঞ্ছিত করেন। এরপর তাদের আটকে রেখে মারধর করার পরিকল্পনা করেন প্রধান শিক্ষক। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে দ্রুত বিদ্যালয় ত্যাগ করেন তিনি। এ ঘটনায় থানায় অভিযোগ করেছেন সাংবাদিক সাফিউল ইসলাম।
পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, প্রধান শিক্ষকের বিরুদ্ধে করা অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়