অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

কাঁচপুর সেতু : নামফলক পুড়িয়ে দেয়ার ঘটনায় থানায় অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে কাঁচপুর সেতুর নামফলক পুড়িয়ে দেয়া এবং ফলকের নিচের অংশ ভেঙে ফেলার ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সোনারগাঁও থানায় সড়ক ও জনপদ বিভাগের পক্ষ থেকে এ জিডি করা হয়। গত বৃহস্পতিবার দিনগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কের ঢালুতে সাঁটানো প্রধানমন্ত্রীর নামফলকটি ভেঙে ফেলে দুর্বৃত্তরা। এ ঘটনার পর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা যায়, কাঁচপুর সেতুসহ সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের তিন সেতুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামফলক পোড়ানো হয়। পরে তা ভেঙে ফেলা হয়। এ ঘটনার সঙ্গে জড়িতদের ব্যবস্থা নেয়ার জন্য ইতোমধ্যে পুলিশ প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানা যায়।
নামফলক পুড়িয়ে দেয়ার ঘটনার সংবাদ পেয়ে ইতোমধ্যে সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন ও মন্ত্রণালয়ের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান এবং ঘটনার বিষয়ে খোঁজখবর নেন। সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ফলক ভাঙার বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়