অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

এফএসআইবিএলে ঝুঁকি সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কর্মকর্তাদের অংশগ্রহণে ঝুঁকি ব্যবস্থাপনাবিষয়ক কর্মশালা জরংশ ঈড়হভবৎবহপব-২০২২ অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশনের (ডিওএস) নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলাম এবং সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুর রহমান শাহ এবং সমাপানী বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ রিস্ক অফিসার আবদুল আজিজ। বিজ্ঞপ্তি।

কর্মশালায় ব্যাংকিং খাতে ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ে বিভিন্ন সেশন পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংকের ডিওএস-এর অতিরিক্ত পরিচালক ড. কাজী আরিফ-উজ-জামান ও যুগ্ম পরিচালক সিরাজুম মুনিরা। অন্যদের মধ্যে ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান মোহাম্মদ নাসিম গওহর, সব আঞ্চলিক প্রধান, প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান এবং শাখা প্রধানরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়