অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

এনামুল হক শামীম : বিশ্বমানের শিক্ষা পাবে আগামী প্রজন্ম

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরীয়তপুর প্রতিনিধি : পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আগামী প্রজন্মকে বিশ্বমানের শিক্ষায় গড়ে তুলতে কাজ করে যাচ্ছে সরকার। গতকাল শনিবার নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ‘শিক্ষার গুণগত মান উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মোছলেহ্ উদ্দিন মৃধার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান এবং বাংলাদেশ শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখার সভাপতি মো. আনোয়ার কামাল। উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়নে যে বহুমুখী পদক্ষেপ নিয়েছেন তা বাস্তবায়ন করার মূল কারিগর হচ্ছেন শিক্ষকরা। প্রতিটি শিক্ষার্থীকে নিজের সন্তান মনে করে পরিশ্রম দিয়ে প্রকৃত মানুষ হিসেবে তারা যদি নিরলস শিক্ষা দান করেন তাহলে আগামী প্রজন্ম সোনার বাংলা গড়তে অগ্রণী ভূমিকা পালন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়