অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

আইকনিক মোটিফ পোশাকে

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্যাশন ব্র্যান্ড গেস, ব্যাঙ্কসি গ্রাফিতির মাধ্যমে পোশাকের ডিজাইনে ব্যবহার করেছে নানা বিভিন্ন আইকনিক মোটিফ। গেসের শীতসংগ্রহের অন্যতম বিশেষত্ব এটি। আরবান গ্রাফিতি সনদ পাওয়া ব্র্যান্ডলাইজডের সঙ্গে কোলাবরেশনে এই ক্যাপসুল কালেকশন এনেছে গেস। ক্যাপসুল কালেকশনে রয়েছে টি-শার্ট, সোয়েট শার্ট, ড্রেস, ডেনিম, মোজা, কোট, ব্যাগ ও টুপি।
অল আমেরিকান ফ্যাশন ব্র্যান্ড গেস বিখ্যাত তাদের স্টাইলিশ জিনসের জন্য। এ ছাড়া টি-শার্ট, সুগন্ধি, ওয়ালেট হ্যান্ডব্যাগের মতো ফ্যাশনপণ্যও রয়েছে তাদের। তবে এ বছরে গেসের শীতসংগ্রহ একেবারেই আলাদা। নতুন এই কালেকশনের পোশাকে আইকনিক বিভিন্ন মোটিফ ফুটিয়ে তোলা হয়েছে ব্যাঙ্কসি গ্রাফিতির মাধ্যমে।
বিখ্যাত এই ফ্যাশন ব্র্যান্ড জানায়, ব্যাঙ্কসি গ্রাফিতিকে সমসাময়িক ও গেসের সিগনেচার স্টাইলের সঙ্গে ফিউশন করে উপস্থাপন করা হয়েছে। এ ছাড়া গেসের লোগ, কার্টুন চরিত্রের ডিজাইনের পোশাকও রয়েছে।
সবুজের বিভিন্ন শেড, স্টোন গ্রে, হট রেড, গোলাপি, সি গ্রিন ছাড়া আরও বেশ কয়েকটি রংকে বেছে নেওয়া হয়েছে গেসের উইন্টার ক্যাপসুল কালেকশনের জন্য। নব্বইয়ের দশকে তুমুল জনপ্রিয়তা পায় ব্যাঙ্কসি গ্রাফিতি। যুক্তরাজ্যের ব্রিস্টলের বিভিন্ন দেয়ালে এই শিল্পীর গ্রাফিতি দেখা যেত। কিন্তু এখন পর্যন্ত এই শিল্পীর পরিচয় রয়ে গেছে অজানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়