অমিত শাহের আশ্বাস : রোহিঙ্গা প্রত্যাবাসনে বাংলাদেশের পাশে থাকবে ভারত

আগের সংবাদ

বিশ্বকাপের বাঁশি বাজল কাতারে

পরের সংবাদ

অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : পূর্বধলায় অজ্ঞাত এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার কোনো পরিচয় পাওয়া যায়নি। নিহতের পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার খলিশাউর ইউনিয়নের বালুচরা তালতলা এলাকার রাস্তার পাশে কলাগাছের নিচ থেকে অজ্ঞাত ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
খলিশাউর ইউপি চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার জানান, সকালে স্থানীয়রা রাস্তার পাশে অজ্ঞাত নারীর লাশ দেখতে পেয়ে তাকে জানান। তিনি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা সদর হাসপাতালে পাঠায়।
খবর পেয়ে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা আক্তার জানান, তার পেটে বড় ধরনের ছুরিকাঘাত রয়েছে। তার পেটের ভুরি বের হয়ে গেছে। ধারণা করা হচ্ছে তাকে অন্য কোথাও হত্যা করে লাশ রাতের কোনো এক সময় এখানে ফেলে রেখে গেছে। এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়