রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : নাটোরে প্রাণ গেল দাদা-বাবা-ছেলের

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ১নং লালপুর ইউনিয়নের দেবরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বিরপাড়া গ্রামের নুর মোহম্মদের ছেলে শহিদুল ইসলাম (৬০), তার ছেলে সোহাগ হোসেন (২৭) ও সোহাগের ৪ বছর বয়সি ছেলে ইভান।
নাটোর লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ারুজ্জামান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মোরশেদ ও স্থানীয়রা জানান, পারিবারিক কাজের জন্য মোটরসাইকেল চালিয়ে লালপুর থেকে গোপালপুর বাজারে যাচ্ছিলেন একই পরিবারের তিনজন। এ সময় দেবরপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা জিএম ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সোহাগ হোসেন ও তার শিশু সন্তান ইভান ঘটনাস্থলে মারা যায়। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়। পুলিশ এসে শহিদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ বাসটি জব্দ করতে পারলেও কৌশলে পালিয়ে যায় বাসের চালক ও তার সহযোগী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়