রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

স্বস্তিকার ‘কোরা কাগজ’

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

স্বস্তিকা মুখোপাধ্যায় ও রজত কাপুর অভিনীত ‘কোরা কাগজ’-এর ট্রেলার এলো প্র্রকাশ্যে। ট্রেলারেই বেশ চমক মিলেছে দর্শকদের। নবনীত রঞ্জন পরিচালিত এই ছবিতে দেখা যাবে ঐশানী যাদবকেও। মঙ্গলবার ছবির নির্মাতাদের পক্ষ থেকে প্রথম পোস্টার প্রকাশ করা হয়। সেখানে স্বস্তিকা মুখোপাধ্যায় ও রজত কাপুরকে দেখা যায়। বুধবার ফিল্ম সমালোচক তরণ আদর্শ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ছবির ট্রেলার পোস্ট করেন। সঙ্গে লেখেন, ‘কোরা কাগজের ট্রেলার প্রকাশ পেল। পরিচালনায় নবনীত রঞ্জন, অভিনয়ে রজত কাপুর, স্বস্তিকা মুখোপাধ্যায় ও ঐশানী যাদব। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৫ নভেম্বর।’
ট্রেলারে দেখা যাচ্ছে রজত কাপুর নিজের জীবনে প্রতিষ্ঠিত হওয়ার আপ্রাণ চেষ্টা করছেন। ট্রেলারেই স্পষ্ট বিখ্যাত বাবার যোগ্য সন্তান হয়ে ওঠার চেষ্টা করছেন তিনি। এরপরই একাধিক রহস্যজনক ঘটনার ঝলক দেখা যায়। স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সেই কাজের সূত্রেই আলাপ তার। শিশু অভিনেত্রী ঐশানী যাদবের জীবনের কোনো এক বিশেষ অতীতের কথাও আসবে প্রকাশ্যে। সেই কথা সবার সামনে এনে তাকে সাধারণভাবে বাঁচতে সাহায্য করার চেষ্টায় রজত কাপুর। মঙ্গলবার ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করেন স্বস্তিকা। ক্যাপশনে লেখেন, ‘একটি বিশেষ ছবি, অনেক ভালোবাসা নিয়ে তৈরি যা একটি শিশুদের হোমের গল্প বলে। এই ছবি বলবে এক ১৪ বছর বয়সি মেয়ে ও একজন অভিনেতা যে নিজের শিল্পে প্রতিষ্ঠা পেতে কসরত করে চলেছে, তাদের গল্প।’ প্রসঙ্গত, ২৫ নভেম্বর এই ছবির সঙ্গে রয়েছে বড় বাজেটের ছবি ‘ভেড়িয়া’র মুক্তিও। হরর কমেডি ফ্র্যাঞ্চাইজির ‘স্ত্রী’ ও ‘রুহি’র পর এটি তৃতীয় ছবি। অভিনয়ে বরুণ ধবন ও কৃতী শ্যানন।

:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়