রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

সিলেটের গণসমাবেশ : আট হাজার মোটরসাইকেলে বিএনপি নেতা কর্মীর যাত্রা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জ থেকে প্রায় ৮ হাজার মোটরসাইকেলের বড় শোডাউন নিয়ে একদিন আগেই গতকাল শুক্রবার সকালে সিলেটের গণসমাবেশে যোগ দেয়ার উদ্দেশে সুনামগঞ্জ ছেড়েছেন জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গতকাল ও আজ শনিবার সুনামগঞ্জসহ সিলেট বিভাগে বিভিন্ন সংগঠনের ব্যানারে পরিবহন ধর্মঘট ডাকায় এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে ভোরের কাগজকে জানান জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুল।
তিনি বলেন, আমাদের সিলেট বিভাগীয় গণসমাবেশকে বাধাগ্রস্ত করতে সরকারের অদৃশ্য ইশারায় সমাবেশের আগেরদিন ও সমাবেশের দিন বিভাগ জুড়ে অন্যায়ভাবে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। তাই আমরা মোটরসাইকেলে করে সমাবেশে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। জেলা সদরসহ বিভিন্ন উপজেলা থেকে আসা ৭ থেকে ৮ হাজার মোটরসাইকেল রয়েছে আমাদের সমাবেশ যাত্রায়।
তিনি বলেন, দেশের নাগরিক হিসেবে সমাবেশে যাওয়ার পথে পুলিশ ও প্রশাসন আমাদের সহযোগিতা করবে বলে আশা করি। কিন্তু পথিমধ্যে কোথাও যদি কোনো ধরনের প্রতিবন্ধকতা তৈরি করা হয় তবে তার দায়-দায়িত্ব সংশ্লিষ্টদেরকেই নিতে হবে।
এদিকে, তিন দফা দাবিতে সুনামগঞ্জে শুক্র ও শনিবার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতি ও জেলা সড়ক পরিবহন মালিক সমিতি। উল্লেখ্য, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি, নেতাকর্মীদের হত্যার প্রতিবাদ এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সারাদেশে গণসমাবেশ করছে বিএনপি। এরই অংশ হিসেবে আজ শনিবার সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে এই গণসমাবেশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়