রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

শিশুদের চিত্রাঙ্কন দিয়ে ডিআরইউ নবান্ন উৎসব শুরু

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার মধ্য দিয়ে শুরু হলো দুই দিনব্যাপী ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) শিশু-কিশোর ও নবান্ন উৎসব। গতকাল শুক্রবার সকালে ডিআরইউর নসরুল হামিদ মিলনায়তনে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
আয়োজকরা জানান, দুই দিনব্যাপী এই অনুষ্ঠানের প্রথমদিনে শিশু-কিশোরদের জন্য সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতার প্রথম পর্বে সকালে হয়েছে চিত্রাঙ্কন, নৃত্য ও সংগীত প্রতিযোগিতা। দুপুরের পর দ্বিতীয় পর্বে ছিল অভিনয় ও আবৃতি প্রতিযোগিতা। সাংস্কৃতিক প্রতিযোগিতায় মোট পাঁচটি বিভাগে প্রায় ২৫০ জনের বেশি প্রতিযোগী অংশ নেয়। তারা সবাই ডিআরইউর সদস্যদের সন্তান।

ডিআরইউর সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন বলেন, সদস্যদের পেশাগত উৎকর্ষ ও কল্যাণমুখী কর্মসূচির পাশাপাশি বছরজুড়ে নানামুখী সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে ডিআরইউ। এরই অংশ হিসেবে এবার আয়োজন করা হয়েছে শিশু-কিশোর ও নবান্ন উৎসব।
জানা যায়, সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের নাম প্রথমদিনই ঘোষণা করা হলেও পুরস্কার বিতরণ করা হবে উৎসবের দ্বিতীয় দিন আজ শনিবার। এদিন ডিআরইউর বাগানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও নবান্ন উৎসবের পাশাপাশি থাকবে লোকজ মেলার আয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়