রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

ডাসারে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : মাদারীপুরের ডাসারে মো. জুয়েল মাতুব্বর-(২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে তিন কেজি গাঁজাসহ আটক করেছে র‌্যাব-৮। আটক জুয়েল মাতুব্বর উপজেলার কাজীবাকাই এলাকার মাইজপাড়া গ্রামের ফয়জর আলী মাতুব্বর। গতকাল শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।
গোপন সংবাদেরভিত্তিতে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার লে. কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে বৃহস্পতিবার রাতে উপজেলার কাজীবাকাই ইউনিয়নের মাইজপাড়া গ্রামের পারহাউজ বাজারের সামনে অভিযান পরিচালনা করা হয়। এ সময় জুয়েল মাতুব্বরকে তিন কেজি গাঁজা এবং মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ১টি মোবাইল এবং ২টি সিমকার্ডসহ আটক করে। আটক আসামি আন্তঃজেলা পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রি করে আসছিল। গাঁজা ও অন্যান্য আলামতসহ থানায় মাদক মামলা দায়ের করে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়