রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

ঝিকরগাছায় সাবেক প্রতিমন্ত্রী রফিকুল ইসলামের প্রচারণা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : আগামী ২৪ নভেম্বর যশোর জেলা আওয়ামী লীগের জনসভা সফল করতে প্রচারণা চালিয়েছেন সাবেক বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম। গতকাল শুক্রবার সকাল থেকে তিনি উপজেলার বাঁকড়া ও শিমুলিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রচারপত্র বিলি করেন। ওই জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অধ্যাপক রফিকুল ইসলাম বাঁকড়া বাজারে আওয়ামী লীগ নেতা আনসার আলী, আসীমের খোঁজখবর নেন। এরপর সাবেক ইউপি চেয়ারম্যান ইবাদ আলী, মাস্টার নিজামের ছেলে লাল্টু, মরহুম মিজান মাস্টারের বাড়িতে যান ও খোঁজখবর নেন। বেলেডাঙ্গায় সন্ত্রাসী হামলায় নিহত সিদ্দিক মেম্বারের বাড়ি গিয়ে পরিবারের খোঁজ নেন। মুকন্দপুর গ্রামের মৃত আজগর আলীর কবর জিয়ারত করেন এবং নওশের মেম্বারের খোঁজ নেন।
একই দিনে তিনি শিমুলিয়া ইউনিয়নে রবিউল ইসলামের বাড়িতে গিয়ে সার্বিক খোঁজ নেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোস্তফা আশিষ ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়