রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

করতোয়ায় নৌকাডুবি : নিহত ও ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীর আউলিয়া ঘাটে নৌকাডুবিতে নিহত ও ক্ষতিগ্রস্ত উপার্জনহীন পরিবারের সদস্যদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চত্বরে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও হিন্দু লাইভস ম্যাটার চ্যানেলের যৌথ উদ্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০টি কর্মহীন পরিবারকে একটি করে ছাগল ও ৪টি পরিবারকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়।
বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা বহ্নি শিখা আশার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এমকে রায়।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মাড়েয়া বামনহাট ইউপি চেয়ারম্যান আবু আনছার মো. রেজাউল করিম শামিম, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি প্রকৌশলী মিঠু রঞ্জন দেব, যুববিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সজল চন্দ্র দাস, সহসাংগঠনিক সম্পাদক সুমন দাস, সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক প্রবীন কুমার হালদার  প্রমুখ।
সংগঠনটির কেন্দ্রীয় কমিটির নেতারা আগামীতেও এসব কর্মহীন পরিবারদের পাশে থাকবে বলে ঘোষণা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়