রাষ্ট্রবিরোধী বক্তব্য : শিশুবক্তা রফিকুলের বিরুদ্ধে সাক্ষ্য পেছাল

আগের সংবাদ

ঢাবি সমাবর্তনে রাষ্ট্রপতি : বিশ্ববিদ্যালয়ের কাজে স্বচ্ছতা থাকতে হবে

পরের সংবাদ

এমটিবি : লালমনিরহাটে ৪৭৯ প্রান্তিক ভুট্টা চাষির মাঝে ঋণ বিতরণ

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে এবং আমদানিনির্ভরতা কমাতে বাংলাদেশ ব্যাংক পুনঃঅর্থায়ন স্কিমের আওতায় উলিপুর শাখার মাধ্যমে লালমনিরহাটে এক উন্মুক্ত ঋণ বিতরণ অনুষ্ঠান আয়োজন করে। এ অনুষ্ঠানে ৪৭৯ জন প্রান্তিক ভুট্টা চাষির মাঝে কৃষি কর্মকাণ্ডে সহযোগিতার জন্য প্রয়োজনীয় ঋণের চেক হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মো. আব্দুল হাকিম, নির্বাহী পরিচালক, বাংলাদেশ ব্যাংক, রংপুর কার্যালয় ও বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাইফুল আরেফিন খালেদ, পরিচালক, এগ্রো ব্রিডারস্ লিমিটেড। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান। তিনি বলেন, দেশের অর্থনীতিতে ব্যাংকের গুরুত্বপূর্ণ অবদান এবং প্রান্তিক কৃষকদের জীবনমানের উন্নয়নের লক্ষ্যে আগামী দিনেও এমটিবি ভুট্টা এবং অন্যান্য ফসল উৎপাদনকারীদের সঙ্গে প্রয়োজনীয় অংশীদারিত্বের মাধ্যমে সহযোগিতামূলক কাজ করবে। বিজ্ঞপ্তি।

অন্যদের মধ্যে এমটিবির মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, সৈয়দ মাহবুব মোর্শেদ, হেড অব ব্রাঞ্চ ব্যাংকিং ডিভিশন-২ ও সঞ্জীব কুমার দে, হেড অব এসএমই এবং এডভোকেট মশিউর রহমান, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বাংলাদেশ ব্যাংক, এমটিবি এবং এগ্রো ব্রিডার্স লিমিটেডের অন্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়