মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

সুনামগঞ্জের ৩ উপজেলায় আ.লীগের সম্মেলন স্থগিত

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জে আওয়ামী লীগের তৃণমূলকে চাঙ্গা করতে জেলার ১৩ ইউনিটে হচ্ছে সম্মেলন। ইতোমধ্যে সংঘাত ও নাটকীয়তার মধ্য দিয়ে তিন উপজেলার সম্মেলন শেষ হয়েছে। তবে হঠাৎ করে তিন উপজেলার সম্মেলন স্থগিত করা হয়েছে। কারণ হিসেবে জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য চিকিৎসার জন্য দেশের বাইরে থাকায় তাহিরপুর উপজেলার সম্মেলন স্থগিত করা হয়েছে। সম্মেলন স্থগিত করা উপজেলাগুলো হলো- তাহিরপুর, জামালগঞ্জ ও ধরমপাশা। স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন দেশে ফিরলে জেলার নেতারা পরবর্তী সময়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলোচনা করে তিন উপজেলায় সম্মেলনের তারিখ নির্ধারণ করবেন বলে জেলা আওয়ামী লীগের দায়িত্বশীলরা জানিয়েছেন।
জেলার তিন উপজেলায় সম্মেলন স্থগিতের সত্যতা নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল বলেন, ‘সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, জামালগঞ্জ ও ধরমপাশা) সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করছেন। সেখানে তার অপারেশন হবে। এ কারণে সম্মেলন স্থগিত করা হয়েছে। তিনি আরো জানান, তিন উপজেলায় সম্মেলন স্থগিত হওয়ায় কেন্দ্রীয় নেতারা বুধবার রাতে ঢাকায় ফিরে গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়