মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

শেখ শাহ আলম : শেখ হাসিনার বিকল্প নেই

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাবের সামনে গতকাল জঙ্গি ও আগুন সন্ত্রাসীদল বিএনপির দেশ-বিদেশে নানা গুজব, অপপ্রচার ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধনে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক, গীতিকার ও সুরকার শেখ শাহ আলম বলেন, বিএনপি-জামায়াত যতই দেশবিরোধী ষড়যন্ত্র করুক কোন লাভ নেই। প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল। বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন, ততদিন দুর্ভিক্ষ ও অর্থনৈতিক সংকট থাকবে না।
বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে সফলভাবে এগিয়ে যাচ্ছে, তাই মানুষ তার ওপর আস্থা ও বিশ্বাস রাখছে। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তিনি যতদিন চাইবেন দেশের প্রধানমন্ত্রী হিসেবে থাকবেন। মানুষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ পেয়েছে, শেখ হাসিনার নেতৃত্বে তেমনিভাবে বাংলাদেশ এগিয়ে চলছে।
তিনি বলেন, এই ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে জননেত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিতে হবে, শেখ হাসিনার সফলতার কথা বলে শেষ করা যাবে না যেদিকেই তাকাবেন সেদিকেই উন্নয়নের ছোঁয়া পাবেন। তাই শেখ হাসিনার ক্ষমতার বিরুদ্ধে ষড়যন্ত্র করা মানে দেশের বিরুদ্ধেই ষড়যন্ত্র করা।
সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রোকনউদ্দিন পাঠানের উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অনুপ কুমার বড়ুয়া, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক, সরকার আলম, সাংবাদিক মাসুদ রানা, বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা এ এইচ এম মেহেদী হাসান, সংগীতশিল্পী, এস বিজয়, আলভী সরকার, সাহেলা আক্তার, লাভলি শেখ, রাজিয়া বেগম, মেঘলা অন্তরা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়