মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

শার্শায় সাড়ে ১৬ কেজি স্বর্ণসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শার আমড়াখালী বিজিবি চেকপোস্টে একটি পিকআপে তল্লাশি চালিয়ে ১৬ কেজি ৫১০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ সময় দুইজনকে গ্রেপ্তার করেছে বিজিবি সদস্যরা। গত বুধবার রাত ১০টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মোবারকপুর গ্রামের মনু মিয়ার ছেলে ওমর ফারুক (২৭) ও চাঁদপুর জেলার মতলেব উত্তর থানার উত্তর ইসলামপুর গ্রামের বারেক সরকারের ছেলে ফরহাদ সরকার (৩২)।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মিনহাজ সিদ্দিকী জানান, বেনাপোল সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচার হবে বলে জানতে পারে বিজিবি। পরে ওই এলাকায় যশোর থেকে বেনাপোলগামী সন্দেহজনক একটি পিকআপ তল্লাশির জন্য থামানো হয়। এরপর পিকআপের কেবিনের বক্সের মধ্যে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১১২ পিস স্বর্ণের বারসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত স্বর্ণের বারের মূল্য ১৫ কোটি ৬৪ লাখ ৮ হাজার ৫০০ টাকা।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সৈয়দ মিনহাজ সিদ্দিকী বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়