মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

মোস্তাফিজকে দলে ভেড়াল কুমিল্লা

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যতই দিন যাচ্ছে ততই বাংলাদেশ প্রিমিয়াল লিগের (বিপিএল) উত্তেজনা বাড়ছে। ইতোমধ্যে তারকা দেশি-বিদেশি ক্রিকেটার নিয়ে দল গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার তারকা পেসার মোস্তাফিজুর রহমানকে দলে ভেড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। নিজেদের ভেরিফাইড ফেসবুক পোস্টে তারা জানায়, শিরোপা জয়ের অন্যতম নায়ক মোস্তাফিজুর রহমানকে বিপিএল এর নবম আসরের রিটেনশন করল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। কাটার মাস্টারের জন্য উইন অর উইন শ্লোগান শুনতে চাই। ফিজকে ধরে রেখেছে ভিক্টোরিয়ান্স! মি. কাটার মাস্টারের জন্য ব্যাক টু ব্যাক সিজন।
এদিকে আগামী ২৩ নভেম্বর রাজধানীর অভিজাত এক হোটেলে অনুষ্ঠিত হবে এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। ড্রাফটের আগে দেশীয় একজন ক্রিকেটারকে সরাসরি চুক্তিতে দলে নেয়ার সুযোগ থাকছে সব ফ্র্যাঞ্চাইজিগুলোর। সেই সুযোগ কাজে লাগিয়েছে কুমিল্লা। তাছাড়া বর্তমানে বাংলাদেশের পেস বোলিংয়ে সবচেয়ে বড় নির্ভরতার নাম মোস্তাফিজ। বিপিএলে গত অষ্টম আসরে কুমিল্লার জার্সি গায়ে মাঠ দাপিয়ে বেড়ান তিনি। এমনকি গত আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ২৭ রানে ৫ উইকেট শিকার করেন কাটার মাস্টার। এর আগে কোনো আসরে তিনি এই কীর্তি গড়তে পারেননি।
বিপিএলে তার সেরা বোলিং ছিল ১০ রানে ৩ উইকেট। তবে অষ্টম আসরে আক্ষেপ মিটিয়ে ৫ উকেটের স্বাদ পান তিনি। এমনকি ওই আসরে সর্বোচ্চ উইকেট শিকারিও ছিলেন মোস্তাফিজ। তিনি ৮ ম্যাচে ১৭ উইকেট নেন। এর আগে ২০১৫ সালে ঢাকা ডায়নামাইটসের জার্সিতে বিপিএলে অভিষেক হয় মোস্তাফিজের। দলকে ফাইনালে তুলতে না পারলেও প্রথমবার মাঠে নেমেই নিজের বোলিং জাদু দেখান এই কাটার মাস্টার। ঢাকার হয়ে ১০ ম্যাচে মাঠে নেমে ১৫.২৮ গড়ে তুলে নেন ১৪ উইকেট।
পরের মৌসুমে রাজশাহী কিংসের জার্সিতে নাম লেখান কাটার মাস্টার। এরপর তিনি ২০১৯-২০ মৌসুমে খেলেন রংপুর রেঞ্জার্সের হয়ে। যাইহোক এবার কুমিল্লার হয়ে কেমন খেলবেন মোস্তাফিজ তা উপভোগ করতে মুখিয়ে আছেন ভক্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়