মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

পঞ্চগড়ে সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় ও বোদা প্রতিনিধি : বোদা উপজেলায় নিজ বাড়ির পাশের জমি থেকে আব্দুল বারেক (৫৮) নামে সাবেক এক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা মুঠোফোন ও মানিব্যাগ উদ্ধার করা হয়। নিহত আব্দুল বারেক ওই এলাকার মৃত হাসির উদ্দীনের ছেলে।
জানা যায়, গত বুধবার সন্ধ্যায় স্থানীয় কাদেরপুর বাজারের উদ্দেশে বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে বের হন আব্দুল বারেক। রাত ১০টার মধ্যেও তিনি ফেরেননি। তার মুঠোফোনটিও বন্ধ পান পরিবারের সদস্যরা। তারা ধারণা করেন, পার্শ্ববর্তী গ্রামে পালাগান শুনতে গেছেন তিনি। তবে ভোর শুরু হলেও তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ির কাছের একটি ধানক্ষেতে বারেকের বড় ভাবি হামিদা বেগম তার মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে এটি হত্যা কিনা তা জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় বোদা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হয়েছে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের পুলিশ সুপার এস এস সিরাজুল হুদা, সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) রুনা লায়লা ও বোদা থানার ওসি সুজয় রায়।
নিহত আব্দুল বারেকের ছোট ছেলে রাজু ইসলাম বলেন, জানি না কে আমার বাবাকে হত্যা করেছে। যারা এ ঘটনার সঙ্গে জড়িত পুলিশ যেন তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনে।
পুলিশ সুপার এস এস সিরাজুল হুদা বলেন, হত্যার তেমন কোনো আলামত পাইনি। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়