মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

নোরার অনুষ্ঠান নিয়ে হুমকিদাতা রাজু কারাগারে

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ভারতীয় আইটেম গার্ল ও চলচ্চিত্র অভিনেত্রী নোরা ফাতেহির বাংলাদেশের অনুষ্ঠান বানচালের হুমকিদাতা মিরর গ্রুপের কর্ণধার শাহ জাহান ভূঁইয়া রাজুকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের তেজগাঁও জোনের পরিদর্শক আমেনা খাতুন। আসামির পক্ষে ঢাকা বারের সাধারণ সম্পাদক ফিরোজুর রহমান মন্টু রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রহমান ছিদ্দিকী রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে রাজুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলা সূত্রে জানা যায়, রাজু ‘মিরর ম্যাগাজিন’ বাংলাদেশের প্রকাশক ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে নিজেকে পরিচয় দেন। মামলার বাদী ইসরাত জাহান মারিয়া ‘গেøাবাল এ্যাচিভার্স অ্যাওয়ার্ড’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করেন এবং ভারতীয় শিল্পী নোরা ফাতেহিকে আমন্ত্রণ জানান। রাজু এর আগে নোরা ফাতেহিকে আমন্ত্রণ জানিয়ে ব্যর্থ হওয়ায় তিনি লাল নোটিস পাঠান এবং বিভিন্ন ছলচাতুরী ও প্রতারণার আশ্রয় নিয়ে নিজে অনুষ্ঠানের আয়োজক পরিচয়ে টিকেট বিক্রি ও অ্যাওয়ার্ড প্রদানের বাহানাসহ বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে অনুষ্ঠান পণ্ড করার পাঁয়তারা করেন। এছাড়া অনুষ্ঠানটি বানচাল করার জন্য তিনি বাদীকে ভয়ভীতি ও হুমকি দেখান বলেও অভিযোগ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়