মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

তরুণের লাশের পাশে অচেতন তরুণী

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মালিবাগের একটি বাসা থেকে নাঈম হাসান সবুজ নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে হাতিরঝিল থানা পুলিশ। তার পাশেই অচেতন অবস্থায় পড়ে থাকা ফাতেমা আক্তার বৃষ্টি নামে এক তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হারপিক পান করছেন বলে ধারণা পুলিশের।
হাতিরঝিল থানার এসআই সুজন দেব গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত বুধবার রাত ২টার সময় খবর পেয়ে হাতিরঝিলের বাগানবাড়ী এলাকায় যাই। সেখানে গেলে নাঈম হাসান সবুজকে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় পাই। এ সময় ফাতেমা আক্তার বৃষ্টি নামে এক তরুণীকে অচেতন অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখি। পরে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে নাঈম হাসানকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, ১৫-২০ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা এই বাসায় উঠেছিলেন। ফাতেমা আক্তার হারপিক খেয়ে অচেতন অবস্থায় থাকায় কিছুই জানা যায়নি। মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। ফাতেমা সুস্থ হলে প্রকৃত ঘটনা জানা যাবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়