মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

ঠাকুরগাঁও : ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার দেবীপুরে এক গৃহবধূকে (১৯) ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার ওই গৃহবধূ বাদী হয়ে ইউপি সদস্য মো. আবুল বাসার সুমনসহ (৩৪) ২ জনকে আসামি করে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে ইউপি সদস্য সুমনকে গ্রেপ্তার করেছে।
মামলার বিবরণে জানা যায়, এক বছর আগে ওই গৃহবধূর বীরগঞ্জ উপজেলায় বিয়ে হয়। বিয়ের আগে থেকেই ইউপি সদস্য সুমন ওই গৃহবধূকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি ওই নারী তার পরিবারের লোকজনকে জানালে তারা সুমনকে সাবধান করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে সুমন। ওই গৃহবধূ বাপের বাড়িতে থেকে বোদা মহিলা কলেজে লেখাপড়া শুরু করেন। এ অবস্থায় সুমন গৃহবধূর স্বামীকে তালাক দিয়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। গত ৩ অক্টোবর সুমন ও তার সহযোগী হেলাল উদ্দীনসহ (৪২) তাকে বাড়ির পার্শ্ববর্তী ডলফিন ক্লাব মাঠে ডাকেন। এরপর মোটরসাইকেলযোগে সুমন ও হেলাল উদ্দীন জোরপূর্বক গাড়িতে ওঠান। পরে সুমনের বাড়িতে নিয়ে গিয়ে হেলাল উদ্দীনের সহায়তায় আবারো ধর্ষণ করা হয়। ওই গৃহবধূকে সুমন হত্যার হুমকি দিয়ে ধর্ষণের বিষয়ে কাউকে না জানাতে ভয়-ভীতি দেখায়। বিষয়টি গৃহবধূ বাড়ির লোকজনকে জানালে সুমন কৌশলে আপস-মীমাংসার কথা বলে কালক্ষেপণ করতে থাকে। অবশেষে কোনো সুরাহা না হলে গৃহবধূ সদর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলেন- সদর উপজেলার মাজবর্ণী গ্রামের মো. ইসমাইল হোসেনের ছেলে মো. আবুল বাসার সুমন (৩৪) ও উত্তর মুজাবর্ণী গ্রামের মো. আব্দুল জব্বারের ছেলে মো. হেলাল উদ্দীন (৪২)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়