মাসুদ বিন মোমেন আরো দুই বছর পররাষ্ট্র সচিব

আগের সংবাদ

বিশ্বকাপ উন্মাদনায় মেতেছে বিশ্ব

পরের সংবাদ

চট্টগ্রামে চার দিনব্যাপী বিল্ড এক্সপো শুরু

প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ভবন নির্মাণের পরিকল্পনা থেকে পরিপূর্ণ বাস্তবায়ন এবং পুরো বিল্ডিং, ফ্ল্যাট বা কমার্শিয়াল স্পেসের পূর্ণাঙ্গ আয়োজন ও পরিকল্পনা বাস্তবায়নে যাবতীয় প্রয়োজনীয়তা মেটাতে সব পণ্য একই ছাদের নিচে এনে দিতে চট্টগ্রামে শুরু হয়েছে ৪ দিনব্যাপী রিয়েল এস্টেট ও ফার্নিচার ফেয়ার- পিটুপি বিল্ড এক্সপো।
গতকাল বৃহস্পতিবার শুরু হওয়া এ মেলা চলবে আগামী ২০ নভেম্বর পর্যন্ত। সকালে নগরের জিইসি কনভেনশন সেন্টারে মেলা উদ্বোধন করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সভাপতি মো. মাহবুবুল আলম। এ সময় তিনি বলেন, নির্মাণ শিল্প খাতে সামনে যে চ্যালেঞ্জ আসছে তা মোকাবিলায় নিজেদের আগে থেকে পরিকল্পনা করতে হবে। তাই এ ধরনের আয়োজন যারা ভবন নির্মাণে আগ্রহী কিংবা ভবন নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য বেশ কাজে লাগবে। তাছাড়া নির্মাণ সামগ্রীর দাম কিংবা ঘর সাজানোর সব পরিকল্পনা এখানে এসেই করতে পারবেন গ্রাহকরা। আশা করছি সফলভাবে শেষ হবে এ মেলা। বিল্ডিং কনস্ট্রাকশন, ইন্টেরিয়র ডিজাইন, বিল্ডিং ম্যাটেরিয়াল এবং ফার্নিচারের প্রদর্শনী ও এক্সক্লুসিভ অফার ও ছাড় নিয়ে পিটুপি দ্বিতীয়বারের মতো এই এক্সপো আয়োজন করেছে।
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক পূর্বকোণের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের চেয়ারম্যান আব্দুল কৈয়ূম চৌধুরী, স্থপতি আশিক ইমরান, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এ কে এম ফয়জুল্লাহ, পিটুপির চেয়ারম্যান সাদমান সাইকা সাফা, ম্যানেজিং ডিরেক্টর মোস্তাফা আশরাফুল ইসলাম আলভি, পরিচালক মোস্তাফা আমিনুল ইসলাম। আয়োজকরা জানান নগরবাসীকে ভোগান্তি ও ঝামেলা থেকে মুক্তি দিতেই এই ধরনের এক্সপোর আয়োজন করেছে পিটুপি।
এর মাধ্যমে একই ছাদের নিচে কনস্ট্রাকশন, আর্কিটেকচার এবং ইন্টেরিয়রসহ সব সমস্যার সমাধান পেয়ে যাবেন গ্রাহকরা। বিনামূল্যে পরামর্শ সেবা পাবেন প্রকৌশলী ও আর্কিটেক্টদের। প্রায় ২ হাজার বিভিন্ন ধরনের পণ্য প্রদর্শিত হচ্ছে এ মেলায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়