জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

৩০ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার দক্ষিণ প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। আটক মো. আব্দুল্লাহ (৩০) সাবরাং ইউনিয়নের দক্ষিণ নয়া পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে। গতকাল মঙ্গলবার সকালে গণমাধ্যমে পাঠানো এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফ (২ বিজিবি) ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।
তিনি জানান, উক্ত মাদককারবারি মিয়ানমার থেকে ইয়াবা ট্যাবলেট পাচারের উদ্দেশে টেকনাফ ব্যাটালিয়নের (২ বিজিবি) অধীন সাবরাং বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় লুকিয়ে রেখেছে। সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে সাবরাং বিওপির সীমান্ত সুরক্ষা টহলদল বিআরএম-৫ থেকে আনুমানিক ১০০ দক্ষিণ-পূর্ব কোনে এবং ৪নং পোস্ট থেকে ৩০০ গজ উত্তরে বেড়িবাঁধ সংলগ্ন লবণ মাঠ থেকে সন্দেহভাজন ইয়াবাকারবারি মো. আব্দুল্লাহকে আটক করা হয়। পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে বেড়িবাঁধ সংলগ্ন কেওড়া বাগানে একটি গাছের গোঁড়ায় বিশেষভাবে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়