জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

স্বরাষ্ট্রমন্ত্রী : উপজেলার বাইরেও ফায়ার সার্ভিস নির্মাণ হচ্ছে

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এরশাদ হোসাইন, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশের মানুষের জানমাল, সম্পদ রক্ষায় শুধু উপজেলায় নয় যেখানে যেখানে প্রয়োজন ফায়ার সার্ভিস নির্মাণ করা হচ্ছে। শিল্প কারখানার পাশাপাশি নৌপথেও ফায়ার সার্ভিস স্টেশন চালু করা হচ্ছে। লোহাগাড়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধনের মাধ্যমে দেশে ৪৯২টি ফায়ার সার্ভিস চালু রয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
বিশেষ অতিথি ছিলেন- সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. আবদুল্লাহ আল মাসুদ চৌধুরী। উপস্থিত ছিলেন- ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাঈন উদ্দিন, প্রকল্প পরিচালক (উপসচিব) আতাউর রহমান খাঁন, জেলা প্রশাসক মুহাম্মদ মমিনুর রহমান, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, ফায়ার সার্ভিসের উপপরিচালক আনিসুর রহমান, উপসহকারী পরিচালক মুহাম্মদ আব্দুল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়