জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

সৈয়দ মুহাম্মদ ইবরাহিম : ভাষানটেক পুনর্বাসন প্রকল্পের অনিয়ম সমাধান করুন

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, ভাষানটেক পুনর্বাসন প্রকল্প এবং কলমিলতা বাজার নিয়ে যে অনিয়ম চলছে তা একটি স্বাধীন দেশে কাম্য নয়। তিনি বলেন, জেলা প্রশাসকের কাছে সমাধানের আহ্বান জানালেও সিটি করপোরেশন সমাধান করছে না, যা খুবই দুঃখজনক। আমরা সিটি করপোরেশনসহ যথাযথ কর্তৃপক্ষকে অনুরোধ করব, অতি দ্রুত বিষয় দুটির সমাধান করুন। তা না হলে একদিন এর জন্য আপনাদের জবাবদিহিতা করতে হবে। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘উই ওয়ান্ট জাস্টিস ফর ফ্রিডম ফাইটার্স ফ্যামিলি’ শীর্ষক আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। আরো বক্তব্য রাখেন লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, আমসা আমীন, ব্যারিস্টার ফুয়াদ, লায়ন নুরুজ্জামান হীরা, বীর মুক্তিযোদ্ধা শহীদুল ইসলাম মিলন, কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।
রাজধানীর মিরপুর ১৪ নম্বরে ভাষানটেক থানার আওতাধীন ১৫০ বিঘা জমির ওপর অবস্থিত ভাষানটেক পুনর্বাসন প্রকল্প এবং ঢাকার বিজয় সরণিস্থ কলমিলতা বাজারের ক্ষতিপূরণ প্রদানে অনিয়ম, দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে ৬ দফা কর্মসূচি ঘোষণা করেছে শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদিরের পরিবার। তারা ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর পদত্যাগ দাবিসহ জরুরিভিত্তিতে বিষয়টি সমাধানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়