জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

সিলেটে ইলিয়াসপতœী ও যুবলীগের পাল্টাপাল্টি হামলার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট ব্যুরো : সিলেটের ওসমানীনগর উপজেলায় প্রচারপত্র বিতরণকালে তাহসিনা রুশদীর লুনার গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। তিনি নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর স্ত্রী। অন্যদিকে যুবলীগ নেতাকর্মীদের ওপর বিএনপি নেতাকর্মীদের হামলার অভিযোগ করেছে আওয়ামী লীগ। প্রচারপত্র বিতরণকালে বিএনপির দুজনকে পুলিশ আটক করেছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়।
স্থানীয়রা জানান, সিলেটে বিভাগীয় সমাবেশকে সামনে রেখে গতকাল মঙ্গলবার বিকালে নেতাকর্মীদের নিয়ে ওসমানীনগরে প্রচারপত্র বিতরণ করতে আসেন ইলিয়াসের স্ত্রী ও খালেদা জিয়ার উপদেষ্টা লুনা। এ সময় শেরপুর থেকে দয়ামীর পর্যন্ত একদল লোক তাদের বাধা দেয়।
এ ব্যাপারে তাহসিনা রুশদীর লুনা সাংবাদিকদের বলেন, পূর্ব নির্ধারিত প্রচারপত্র বিতরণ কর্মসূচি চলাকালে গোয়ালাবাজার এলাকায় পুলিশ এবং যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা বাধা দেয়। তারা আমার ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। পুলিশ এখন উল্টো বলছে- আমরা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা করেছি।
ওসমানীনগর উপজেলা বিএনপির সভাপতি এস টি এম ফখরুউদ্দীন বলেন, হামলা প্রতিহত করতে গিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল্লাহ মিছবাহ ও উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুর রুপ আব্দুল আহত হয়েছেন।
প্রচারপত্র বিতরণকালে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য ফয়সল আহমদ মিলন ও উমরপুর ইউনিয়ন বিএনপির নেতা নুরুল ইসলামকে ওসমানীনগর থানা পুলিশ আটক করেছে বলেও তিনি জানান।
তবে ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। গাড়িতে হামলার ঘটনা ঘটেনি।
এদিকে, গোয়ালাবাজারে যুবলীগ নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া। তিনি বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে গোয়ালাবাজার এলাকায় কেক কাটছিল যুবলীগের নেতাকর্মীরা। এ সময় বিএনপির নেতাকর্মীরা ইলিয়াস আলীর স্ত্রীকে সঙ্গে নিয়ে হামলা করলে আমাদের ৬ নেতাকর্মী আহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়