জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

আগের সংবাদ

জামায়াত-জঙ্গি নতুন সমীকরণ : দলটির আমির ডা. শফিকের ছেলে ডা. রাফাতকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসছে নতুন তথ্য ও যোগসূত্র

পরের সংবাদ

শোয়েবের শুভেচ্ছা

প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : প্রেম-ভালোবাসা কোনো বাধা মানে না। এক যুগ আগে একথা প্রমাণ করেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। এমনকি দুই দেশের রাজনৈতিক অস্থিরতা বাধা হয়ে দাঁড়াতে পারেনি তাদের মাঝে। তবে গত কদিন ধরে দুজনের বিচ্ছেদের গুঞ্জন নিয়ে ভাবনায় ডুবে আছেন ভক্তরা। এবার এই রহস্য আরো ঘনীভূত করলেন শোয়েব। কারণ সানিয়ার জন্মদিনে শোয়েবের শুভেচ্ছা বার্তা নতুন মোড় এনে দিয়েছে বিচ্ছেদের জল্পনায়। গতকাল ভারতের টেনিস তারকা ৩৬ এ পা দিয়েছেন।
তাই স্ত্রী সানিয়াকে আলিঙ্গন করা একটি ছবি পোস্ট করে শোয়েব লিখেছেন, ‘শুভ জন্মদিন সানিয়া মির্জা। বিশেষ দিনে তোমার সুস্বাস্থ্য এবং খুশি থাকার কামনা করি! দিনটা সম্পূর্ণ উপভোগ কর।
এদিকে সানিয়া-শোয়েবের বিচ্ছেদ নিয়ে আলোচনা হলেও ঠিক কী ঘটেছে তাদের মধ্যে, তা এখনো স্পষ্ট নয়। এই বিষয় তারা এখনো মুখ খুলেননি। স¤প্রতি ইন্সটাগ্রামে ভারতের টেনিস তারকা হৃদয় ভাঙার কয়েকটি উক্তি লিখে পোস্ট করেন। এরপরই এই দম্পতির সম্পর্কে ফাটল ধরেছে এমন তথ্য প্রকাশ করেছে ভারত ও পাকিস্তানের একাধিক গণমাধ্যম। এছাড়া শোনা যাচ্ছে এক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে মজেছেন শোয়েব। তার কারণেই ভাঙ্গতে যাচ্ছে শোয়েব-সানিয়ার এতদিনের সংসার। পাকিস্তানি সংবাদমাধ্যমে গুঞ্জন চলছে, অভিনেত্রী আয়েশা ওমরের প্রেমে পড়েছেন শোয়েব। ২০২১ সালে একটি ম্যাগাজনিনের ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছিল শোয়েব ও আয়েশাকে। তারপর থেকেই অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে পড়ে এই ক্রিকেটারের নাম। ফটোশুটের ছবিগুলিতে শোয়েব এবং আয়েশাকে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। পুলের জলে নেমে দুজনের সিক্ত শরীরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন। সেই অভিনেত্রীর সঙ্গে শোয়েবের এমন ঘনিষ্ঠ ছবি দেখে অনেকেই প্রশ্ন তুলেছিলেন, দুজনের মধ্যে কোনো সম্পর্ক গড়ে উঠেছে কিনা।
তাছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে সানিয়ার কিছু পোস্ট থেকেও সংসার ভাঙার ইঙ্গিত মিলেছে। স¤প্রতি ইন্সটাগ্রামে ভারতের টেনিস তারকা লিখেন, ভাঙা হৃদয় কোথায় যায়? সৃষ্টিকর্তাকে খুঁজতে। তবে সানিয়ার দিক থেকে আভাস পাওয়া গেলেও সম্পর্ক ভাঙার বিষয় এখনো কোনো মন্তব্য করেননি শোয়েব।
এদিকে গত ১২ বছর ধরে সমালোচকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন সানিয়া ও শোয়েব। কিন্তু যতই দিন যাচ্ছে তাদের বিচ্ছেদের গুঞ্জন ততই ডাল-পালা মেলছে। খেলার মাঠে ভারত-পাকিস্তানের পারস্পরিক সম্পর্কে বরাবরই তিক্ততার ছায়া লেগে থাকে। তবে ২০০৩ সালে ভারতে খেলতে গিতে প্রথম সানিয়া-শোয়েবের দেখা হয়। সেখানে সাদামাটা আলাপের পর থেকেই দুজনের যোগাযোগের সূত্রপাত। এরপর সানিয়া-শোয়েব পুরোদমে প্রেম করতে শুরু করেন ২০০৯ সালে। আর ২০১০ সালের ১২ এপ্রিল বিয়ে করেন।
৮ বছর সংসার করার পর ২০১৮ সালে তাদের কোল আলো করে পুত্রসন্তান জন্ম নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়